বাংলাদেশ সোসাইটির সভায় এটর্নী মঈন চৌধুরীকে ট্রাষ্টি বোর্ডের সদস্য মনোনয়ন

 

নিউইয়র্ক : বাংলাদেশ সোসাইটি ইনক’র কার্যকরী পরিষদের সভায় এটর্নী মঈন চৌধুরীকে ট্রাষ্টি বোর্ডের সদস্য মনোনীত করা হয়েছে। সম্প্রতি মৃত্যুবরণকারী ট্রাষ্টি বোর্ডের সদস্য, বীর মুক্তিযোদ্ধা রশীদ আহমেদের স্থলে কমিউনিটির পরিচিত মুখ এটর্নী মঈন চৌধুরীকে সর্বসম্মতিক্রমে ট্রাষ্টি বোর্ডের সদস্য মনোনীত করা হয়। এছাড়া সভায় আগামী একুশে ফ্রেব্রুয়ারী মহান শহীদ দিবস তথা আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষ্যে বিস্তারিত আলোচনা এবং ‘সম্মিলিত একুশ উদযাপন কমিটি-২০১৬’ গঠন করা হয়।
সিটির এলমহার্স্টস্থ সোসাইটির নিজস্ব কার্যালয়ে ৩১ জানুয়ারী বিকেলে অনুষ্ঠিত কার্যকরী পরিষদের নিয়মিত মাসিক সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আজমল হোসেন কুনু। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আব্দুর রহীম হাওলাদার।
সভায় সোসাইটির কর্মকর্তাদের মধ্যে সিনিয়র সহ সভাপতি মহিউদ্দিন দেওয়ান, সহ সভাপতি ফারুক হোসেন মজুমদার, যুগ্ম সম্পাদক ওসমান চৌধুরী, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এম কে জামান, সমাজকল্যাণ সম্পাদক কাজী তোফায়েল ইসলাম, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক সৈয়দ এনায়েত আলী, সাংস্কৃতিক সম্পাদিকা মনিকা রায়, স্কুল ও শিক্ষা বিষয়ক সম্পাদক ফারহানা চৌধুরী, সাহিত্য সম্পাদক ওয়াহিদ কাজী এলিন, প্রচার সম্পাদক মফিজুল ইসলাম ভূঁইয়া রুমি, কার্যকরী পরিষদের সদস্য মোহাম্মদ সিরাজুল হক জামাল, একেএম রফিকুল ইসলাম ডালিম, আবুল কাশেম চৌধুরী, নাসির উদ্দিন আহমেদ ও সৈয়দ ইলিয়াস খসরু।
সোসাইটি সূত্রে জানা গেছে, বাংলাদেশ সোসাইটির আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করতে আগ্রহী সংগঠনগুলোকে আগামী ১৪ ফেব্রুয়ারীর মধ্যে ৫০ ডলার ফিস সহ নাম নিবন্ধন করতে হবে। এই অনুষ্ঠানের মিডিয়া পার্টনার থাকবে সাপ্তাহিক বাংলা পত্রিকা ও আর টিভি।
বাংলাদেশ সোসাইটির ‘সম্মিলিত একুশ উদযাপন কমিটি-২০১৬’ এর কর্মকর্তারা হচ্ছেন: আহ্বায়ক- ফারুক হোসেন মজুমদার এবং সদস্য সচিব সৈয়দ এম কে জামান।

সূত্র:ইউএনএ

Copyright ©2016 Bangladesh Society Inc. All Rights Reserved. ★ Site Last Updated: 11-09-2022