বাংলাদেশ সোসাইটির বিজয় দিবস পালন ১৮ ডিসেম্বর, নতুন কমিটির অভিষেক ৮ জানুয়ারী

সোসাইটি সংবাদ :  বাংলাদেশ সোসাইটি ইনক নিউইয়র্কের কার্যকরী পরিষদের সভায় আগামী ১৮ ডিসেম্বর বাংলাদেশের মহান বিজয় দিবস পালন এবং ৮ জানুয়ারী নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানের আয়োজনের সিদ্ধান্ত হয়েছে। ৩০ অক্টোবর রোববার সন্ধ্যায় সোসাইটির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। খবর ইউএনএ’র।
সভায় সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি আজমল হোসেন কুনু এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আব্দুর রহিম হাওলাদার। সভায় সোসাইটির কর্মকর্তাদের মধ্যে সিনিয়র সহ সভাপতি মহিউদ্দিন দেওয়ান, সহ সভাপতি ফারুক হোসেন মজুমদার, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এম কে জামান, সাংস্কৃতিক সম্পাদক মনিকা রায়, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক সৈয়দ এনায়েত আলী, কার্যকরী পরিষদ সদস্য রফিকুল ইসলাম ডালিম, নাসির উদ্দিন, নাদির আইয়্যুব ও সৈয়দ ইলিয়াস খসরু উপস্থিত ছিলেন।
সভার সিদ্ধান্ত মোতাবেক মহান বিজয় দিবস উডসাউডস্থ কুইন্স প্যালেসে আর অভিষেক অনুষ্ঠান সানিসাইড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে। অভিষেক অনুষ্ঠান সফল করতে মহিউদ্দিন দেওয়ানকে আহবায়ক, সৈয়দ এনায়েত আলীকে সদস্য সচিব ও ফারুক হোসেন মজুমদারকে প্রধান সমন্বয়কারী এবং ওসমান চৌধুরীকে সমন্বয়কারী করে একটি কমিটি গঠন করা হয়েছে। সোসাইটির কার্যকরী পরিষদের অন্যান্য কর্মকর্তা ও সদস্য আহ্বায়ক কমিটির সদস্য বলে গণ্য হবেন।

Copyright ©2016 Bangladesh Society Inc. All Rights Reserved