বাংলাদেশ সোসাইটির জরুরী সভায় বাংলাদেশের বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর উদ্যোগ গ্ৰহণ

উত্তরাঞ্চল, মধ্যাঞ্চল এবং সিলেট অঞ্চলসহ দেশের বিভিন্ন এলাকায় বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে বাংলাদেশ সোসাইটি কাযকরি পরিষদের এক জরুরী অনুষ্ঠিত হয় সোমবার। সোসাইটির সভাপতি কামাল আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন সিদ্দিকী পরিচালনায় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোসাইটির সহ-সভাপতি আব্দুল খালেক খায়ের,কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, স্কুল ও শিক্ষা সম্পাদক আহসান হাবিব, কার্যকরী সদস্য মঈনুল উদ্দিন মাহবুব, আজাদ বাকির, সাদী মিন্টু এবং আবুল কাশেম চৌধুরী।

সভায় বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে ভিবিন্ন সিদ্ধান্ত গ্ৰহণ করায় হয় এরমধ্যে আগামী শুক্র,শনি ও রবিবার নিউইয়র্কের ভিবিন্ন এলাকায় সোসাইটির কমকতারা তহবিল সংগ্ৰহ অভিযান পরিচালনা করবেন এবং আগামী সোমবার বিকেল ৬টায় সোসাইটি ভবনে সোসাইটির ট্রাস্টি বোর্ড, কার্যকরী পরিষদ এবং নিউইয়র্কের সকল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া এবং পেশাজীবী সংগঠনের সাথে এই পরিস্থিতিতে করনীয় ঠিক করতে পরামর্শ ও মতবিনিময় সভায়র আয়োজন করা হয়েছে।

সভায় সোসাইটির সভাপতি বলেন বাংলাদেশে এখন বন্যার ভয়াবহ অবস্থা। বিশেষ করে, উত্তরবঙ্গের মানুষ, দিনাজপুর ও ঠাকুরগাঁওয়ের মানুষের অবস্থা অনেক অনেক খারাপ এই এলাকসহ বন্যাকবলিত সকল মানুষদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। এই দায়িত্ব বোধ থেকে সোসাইটি বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানো উদ্যোগ নিয়েছে আর এই উদ্যোগ সফল করতে সকল প্রবাসী ভাই বোনদের সামর্থমত সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান তিনি।

Copyright ©2016 Bangladesh Society Inc. All Rights Reserved